sosur bouma choti বাবা মেয়ে চটি গল্প শ্বশুর এর বাড়ার চোদন

sosur bouma choti golpo বাবা মেয়ে বাংলা চটি কাহিনী গল্প শ্বশুর বউমার ভোদায় বাঁড়া ঢুকিয়ে ঠাপ বাবা আমার গুদে গরম বীর্য ঢেলে আমার ঠোঁট গলা বুক চুষতে লাগলেন শ্বশুড় শ্বশুড়ি স্বামী এই নিয়ে আমার সুখের সংসার. অনেক ভাগ্য করে এমন পরিবার আমি পেয়েছি. হঠাত আমার এই সুখের সংসারে একটা ঝড় বয়ে গেলো. বন্ধুরা আমি কণিকা(কণা).

আমার গায়ের রং দুধে আলতা ফর্সা. বডী স্লিম. দুধের সাইজ় আগে ছিল ৩২ বর্তমানে ৩৪. বাড়িতে আমরা জিম করে থাকি. শরীরে মেড আমরা কেউ পছন্দ করিনা. আমার শ্বশুড়ি সিরি থেকে পরে গিয়ে মাথায় আঘাত পেয়ে রক্ত ক্ষরণ হয়ে মারা জান. আমার হাসি খুসি পরিবারে নেমে আসে অন্ধকার. baba meye chodar golpo আমি অনেক কস্ট করে সবার মুখে হাসি ফিরিয়ে আনতে পেরেছি.

শ্বশুড়ি মরার পরে শ্বশুড়ের সাথে আরও ফ্রী হয়ে পরি. যদিও আমি উনার সাথে আগেই খুব ফ্রী ছিলাম. আমার যাবতীও জিনিস যেমন ব্রা,পিল সব উনি কিনে দিতেন. শ্বশুড়ি মারা যাওয়ার কিছু দিন পর উনার চাওনিতে আমি বুঝতে পারি উনার গুদের দরকার. জিম করার সময় উনার লোভনিয়ও দৃষ্টি দেখে আমি বুঝতে পারি উনি আমাকে বিছানাতে পেতে চান.

উনার যৌনখুদা বেসি এটা আমি শ্বশুড়ি মার মুখে শুনেছি. একদিন উনার বাঁড়া আমি দেখে ফেলেছিলাম. অনেক বড় আর মোটা উনার বাঁড়া. উনার বাঁড়ার কথা মনে পড়লে ভাবতম উনার বাঁড়াটা যদি গুদে নিতে পারতাম. তা হলে খুব মজা পেতাম. new bangla choti golpo কিন্তু কি করে সম্বব?

এইটা কি করে সম্বব হলো তাই আজ তোমাদের বলবো. জয়(আমার বর) ব্যবসায়িক কাজে ৬ মাসের জন্য বাইরে গেলে আমি আর শ্বশুড় একা হয়ে পরি. একদিন বিকেলে আমি চা নিয়ে শ্বশুড়ের রূমে আসার পথে পা ফস্কে পরে যাই. এক কাপ চা আমার বুকের উপর ঢেলে পরে. শ্বশুড় দেখে বলেন একি বৌমা চা তোমার দুধে পরেছে. উনি ফ্রীজ থেকে বরফ এনে আমার বুকে লাগাতে লাগলেন.

আমি কিছু হবে না বলে আপত্তি করলেও উনি শুনলেন না. ওই সময় আমার ব্রা পড়া ছিল না. মিস্টি কালারের একটা ব্লাউস পড়া ছিল. বরফের জলে ব্লাউস ভিজে আমার দুধের বাদামী বোঁটা দুটো পরিস্কার দেখা যাচ্ছিল. লক্ষ্য করলাম উন চোখ দিয়ে গিলে খাচ্ছেন. কিছুক্ষণ পর তাকিয়ে দেখি কাপড়ের ভেতর উনার বাঁড়াটা শক্ত হয়ে দাড়িয়ে আছে.

দাড়াবে বা না কেন? আমার মতো মেয়ের দুধে হাত পড়লে বাঁড়াতো গুদ খাবার জন্য ছটফট করবেই. তার উপর উনি অনেক দিন গুদের মুখ দেখেন নি. এদিকে আমারও একই অবস্থা. (যারা আমার মতো প্রতিদিন গুদ চোদা খান হঠাত যদি তাদের গুদ আচোদা থাকে তাহলে কি অবস্থা হয় সে তো আপনারা বোঝেন)

আমার গুদ থেকে কাম রস বেরিয়ে গেল আর শ্বশুড় তা বুঝতে পেরে আমায় উঠে যেতে বলেন. আমি লজ্জায় উঠে চলে গেলাম. সন্ধাবেলা বাজার থেকে ফিরে আমাকে বলেন বৌমা এই তেলের বোতলটা রাখো পতিদিন স্নান করার আগে ভালো তোমার মাইতে ম্যাসাজ করে নেবে. sosur bouma choti golpo আমার উনার মুখে মাই কথাটা শুনতে খুব মস্তি লাগছিলো.

আমি:-বাবা কি হবে তেল লাগলে?
বাবা:-বৌমা তোমার মাইয়ের যা অবস্থা তাতে আমার দাদুভাই হলে খুব দুধের কস্ট পাবে. ma chele chodachudi

তাই এই তেল মালিস করলে মাই দুটো বড়ো হবে আর দুধও বেশি হবে. পরদিন উনি বললেন বৌমা মালিস করেছো. আমি না বলাতে উনি রাগ করে তেল নিয়ে আমাকে খাটে শুইয়ে দিয়ে নিজের হাতে আমার ব্লাউস ব্রা খুলে ফেললেন. দুই হাতে তেল নিয়ে আমার মাই মালিস করতে লাগলেন. আমি লজ্জায় অন্য দিকে মুখ ফিরিয়ে রইলাম. কিছুখনের মধ্যে আমার শরীরে কারেন্ট বয়ে গেলো.

ইচ্ছা করছিল উনার বাঁড়াটা ধরে গুদে ঢুকিয়ে নিই. কিন্তু লজ্জায় পারলাম না. এভাবে কিছুদিন কেটে গেলো. একদিন শ্বশুড় আমাকে ডেকে বল্লো বৌমা দেখে যাও. আমি গিয়ে দেখে দুটো কুকুর জোড়া লেগে আছে. আমি জিজ্ঞাসা করলে উনি বলেন কুকুররা চুদাচুদি করার পরে এই ভাবে জোড়া লেগে যাই. লজ্জায় আমার মুখটা লাল করে দাড়িয়ে দেখতে লাগলাম.

আমি বুঝতে পারলাম উনিও আমাকে চুদতে চান. আমি ও সেই আশায় বললাম বাবা আমাকে মালিস করে দেবেন না. আমি স্নান করবো. কিন্তু সেদিনও উনি আমার গুদের জলতা দ্বীগুন করে ছেড়ে দিলেন. রাগে ফুলতে ফুলতে আমি চলে গেলাম.

পরে ভাবলম উনি কি লজ্জা পাচ্ছেন. আমিও বা কি করে বলি বাবা আমার গুদের জ্বালা মিটিয়ে দিন. আমি রূমে এসে ভাবলম যা করার কাল আমাকেই করতে হবে. পর দিন স্নান করার আগে ব্লাউস খুলে ব্রা খুলে বাবাকে বললাম বাবা দেখুন তো আমার মাই দুটো আগের থেকে বড় হয়েছে না, baba meye panu

বাবা:-হ্যাঁ, বৌমা একটু বড় হয়েছে. দারুন লাগছে তোমাকে.

আমি তেল উনার হতে দিয়ে বললাম বাবা মালিস করে আরও বড় করে দিন. বাবা তেল নিয়ে দুধে মাখিয়ে দিলেন আর মাই দুটো চেপে চেপে ডলতে লাগলেন. তেলে মাখা শক্ত মাই বার বার হাত ফস্কে বেরিয়ে যেতে লাগলো. শ্বশুড় আঙ্গুলের মাঝে বোঁটা ধরে মাই দুটো চেপে ধরলেন আর বললেন এবার যাবে কোথায়. আমি হেঁসে দিয়ে বললাম বাবা একটা অনুরোদ করবো? বাবা:-বলো বৌমা.

আমি:-বাবা বলছি কি আপনার দাদুভাইয়ের জন্য তো মাই ঠিক করে দিলেন তা আপনার দাদুভাইে যেখানে জন্ম নেবে সেখানটাতা একটু দেখবেন না কোন সমস্যা আছে কি না?
বাবা:-দেখব বৌমা যদি তুমি অনুমতি দাও.
আমি:-দেখুন না বাবা. sosur bouma choti golpo

আমি কাপড় সরিয়ে গুদটা ওপেন করে দিতেই শ্বশুড় গুদের পাপড়িতে টোকা মারলেন,আমার সারা শরীর ঝাকুনি দিয়ে উঠল আর গুদটা রসে ভরে গেলো.
বাবা:-বৌমা তোমার গুদটা তো খুব সুন্দর. তোমার গুদের তিলটা গুদটাকে আরও সুন্দরী করে দিয়েছে. তোমার মাইও খুব সুন্দর.
আমি:-বাবা সুন্দর তো আপনার জন্য হয়েছে. বলেন বাবা আমার মাই খাবার মতো হয়েছে না?

বাবা:-কিন্তু বৌমা তুমি তো খুব সার্থপর. কই তুমি তো বললে না বাবা আপনি তো অনেক কস্ট করলেন এবার আমার মাই দুটো আপনি একটু খান. আমি বুঝতে পারছি উনি আমাকে চোদার প্লান করন. আমি ও আজ গুদ চোদানোর জন্য বললাম:-বাবা আমার ভুল হয়ে গেছে.আপনি আমার মাই গুদ সব খান.

 

sosur bouma choti golpo বৌমা চোদার গল্প বাংলা চটি
sosur bouma choti golpo

 

আমি উনার মুখ আমার দুধে চেপে ধরলাম. উনি আমার দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলেন. আমি উর্তেজনই শ্বশুড়কে জড়িয়ে ধরলাম. কিছুক্ষন চোষার পর শ্বশুড় মুখ তুলে বললেন বৌমা তোমার গুদের রস আমাকে একটু খেতে দেবে. আমি পা দুটো ফাঁক করে বললাম:-খান বাবা. আমি কি বারণ করেছি. আপনার যতো খুশি আমার গুদ খান.

আপনার আখাম্বা বাঁড়া দিয়ে গুদ চুদে দিন. আমি আপনার বাঁড়াটাকে গুদে নিতে চাই. বাবা আমার গুদ উপরে তুলে দিয়ে চুষে খেতে খেতে বললেন:-বৌমা তোমার গুদটা সত্যিই দারুন. কি সন্দর তোমার গুদের গন্ধ.

ঠিক তোমার শ্বাশুড়ির গুদের মতো.
আমি:-বাবা গুদে তিল থাকলে কি হয়?

বাবা:-যে মেয়ের গুদে তিল থাকে সে মেয়েকে চুদে পুরুষেরা খুব আরাম পাই. কারণ সে মেয়ে বলো চোদা খেতে জানে. তোমার শ্বাশুড়ির গুদেও তিল ছিল. একদিন বাদে একদিন গ্রূপ সেক্স না করলেই অশান্তি করতো. তোমার গ্রূপ চোদা খেতে ইচ্ছা করে না?

আমি:-বাবা বাঁড়াটাকে কেন কস্ট দিচ্ছেন? ওটা কে বের করে দিন একটু আদর করি. আমি শ্বশুড়ের বাঁড়াটা বের করে হাতে নিয়ে বললাম বাবা আপনার বাঁড়াটা কত বড়ো আর মোটা!! কি শক্ত আপনার বাঁড়া যেন লোহার রড. কিছুক্ষন চোষার পর বাবা আমার মুখ থেকে বাঁড়া বের করে আমার গুদের কাছে বসে বললেন বৌমা অনেকদিন করি না তাই তোমার গুদের লোভ সামলাতে পারছি না.

আগে একটু তোমার গুদ চুদতে দাও তার পর যত পারো চুষো. sosur bouma choti golpo

আমি:-বাবা আমি পারবো না. আপনার আখাম্বা বাঁড়া আমার গুদে ঢুকবে না. গুদ ফেটে যাবে বাবা.
বাবা:-কিছু হবে না বৌমা. ভয় পাচ্ছ কেন? মেয়েদের গুদ সব রকমের বাঁড়া নিতে পারে. একবার গুদে নিয়ে দেখ. একটু পরে দেখবে খুব আরাম পাবে.

এই কথা বলে উনি আমার গুদের মুখে বাঁড়া সেট করে একটা ঠাপ দিয়ে অর্ধেক বাঁড়া ঢুকিয়ে দিলেন. আমি ব্যাথায় শীত্কার করে বললাম বাবা গেলো,আমার গুদ গেলো. আপনার বৌমার গুদ ফেটে গেলো.

বাবা কোন কথা না বলে বাঁড়াটা বের করে আবার জোরে একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিলেন. বাঁড়াটা আমার নাভীতে গুঁতো মারল. আমি দাঁতে দাঁত চেপে রইলাম. বাবা ছোট্ট ছোট্ট করে ঠাপ মারতে লাগলেন. কিছুক্ষনের মধ্যে আমার যৌন খুদা বেড়ে গেলো. আমি গুদ তোলা দিতে দিতে বললাম বাবা আমার আড়ায় বছরের বিবাহিত জীবনে এমন বাড়ার চোদা খাইনি.

বাবা:-বৌমা তোমার ভালো লাগছে তো?
আমি:-হা বাবা খুব ভালো লাগছে. জোরে জোরে আপনার বৌমাকে চুদুন. আমাকে আরও আগে কেন চুদলেন না. বাবা শ্বাশুড়িমা কি আর কাকে কাকে নিয়ে চোদাতেন.

বাবা গুদ থেকে বাঁড়া বের করে আমাকে কোলে নিয়ে সোফাতে গিয়ে বসে উনার তল পেটের উপর আমাকে বসিয়ে আমার গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপ দিতে দিতে বললেন তোমার নকুল কাকাকে নিয়ে চুদতাম. তোমার মার সাথে নকুলের আগে থেকে প্রেম ছিল. ওদের সম্পর্কো বাঁচিয়ে রাখার জন্য আমি ওদের যৌন সম্পর্ক স্থাপন করে দিই. নকুল ভালো চুদতে পারে. কি খাবে নকুলের চোদা?

আমি:-খাবো বাবা. আপনি ব্যবস্থা করুন. নকুল কেন আপনি আপনার বৌমার গুদ যাকে ইচ্ছা তাকে দিয়ে চোদান আমি বাঁধা দেব না. এখন তো আায় ভালো করে চুদুন, বাবা আপনার চোদা খেতে খুব ভালো লাগছে.
আরও জোরে জোরে ঠাপ দিন. ঠাপ মেরে আমার গুদটাকে ঠান্ডা করে দিন. বাবা:-সত্যিই বৌমা তুমি চোদা খেতে জানো. ঠিক তোমার শ্বাশুড়ির মত. তোমাকে আজ চুদে খুব শান্তি দেব.

আমি:-দিন বাবা. আমার গুদ চুদে ঢিলে করে দিন. বাবা আমার গুদ এখন জল ছাড়বে জোরে জোরে ঠাপ দিন. দিন বাবা গুদে ঠাআপ উম্ম্ম গেল বের হয়ে গেলো.

ঊআআআউউ ববাবাবা জোরে জোরে গঁতো মারুন উমম্ম্ম্ং বলতে বলতে গুদের রস ছেড়ে দিলাম. বাবা আজ বহুদীন পরে খুব শান্তি পেলাম.

আমি উঠে বসে কুকুরের মতো হয়ে বললাম বাবা এবার আমাকে কুকুরের মত চোদা দিন. শ্বশুড় উঠে পেছন থেকে গুদে বাঁড়া পুরে দিলেন আর বললেন খাও বৌমা প্রান ভরে চোদা খাও. মনে হচ্ছে আমার বৌকেই চুদছি. আমি:-হা বাবা মনে করুন আমি আপনার অবৈধ বৌ. sosur bouma choti golpo এই অবৈধ বউের গুদটাকে আপনার নিজের বউের গুদ মনে করে চুদে ফাটিয়ে ফেলুন.

আর আপনাকে আপনার বাঁড়াটাকে কস্ট দিতে হবে না প্রতিদিন আমার গুদ চুদে আপনার বাড়ার খিদা মেটাবেন.
বাবা:-দেবে তো বৌমা পতিদিন গুদ চুদতে. জয় কিছু বলবে না তৈ?
আমি:-দেবো বাবা.

দিনে আপনি আর রাতে আপনার ছেল আমায় চুদবেন. জয়কে কিছু বলবো না. অবস্য জয়ও চাই আমাকে আরও কেউ চুদুক্. আমি আপনার প্রেমিকা.

আপনি আমার গুদের মাস্টার. বাবা আমার আবার হবে. জোরে জোরে ঠাপ মারুন. গুদের ভেতর কেমন করছে.
বাবা:-তাহলে নকুলকে আসতে বলি.

আমি:-বলুন বাবা বলুন. boumar voda choda

আপনি যদি নকুল কাকা কি দিয়ে আমার গুদ চুদিয়ে শান্তি পান তাতে আমিও সুখ পাবো.
বাবা:-বৌমা আমি আর পারছি না ধরে রাখতে. আমার আউট হবে. কোথায় মাল ফেলব. আমি চিত হয়ে শুয়ে বললাম:-বাবা আপনার ছেলে বাইরে যাবার পর আমার গুদে বীর্য পরে নি. গুদটার খুব ইচ্ছা আপনার বাড়ার দামী বীর্য খাবার. তাই আপনি আপনার দামী বাড়ার সব বীর্য আমার গুদে ফেলে,আমার গুদটাকে শান্ত করুন. বাবা আমার ও আউট হবে. ঠাপ দিন.

জোরে জোরে চুদুন. উমুম্ম্ম আআমামার গুদৃররর রস বেরোচ্ছেএএএ এ এ এ এ ব অ ব আআ.

আমার গুদের জল বেরিয়ে গেল. বাবাও আ অম অম উমম করতে করতে আমার মাই মুখে নিয়ে চুষতে চুষতে গুদে মাল ঢালতে লাগলেন. বাবা আমার গুদে গরম বীর্য ঢেলে আমার ঠোঁট গলা বুক চুষতে চুষতে আমার উপর নেতিয়ে পড়লেন. আমি উনার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বললাম বাবা আমি খুব খুসি. sosur bouma choti golpo সত্যিই আমি খুশি. আপনাকে আমি আমার গুদের মাস্টার করে করি.

ওই রাতে শ্বশুড়ের বিছানাতে আমি সারা রাত উনার বাঁড়া কে আদর করতে করতে আমার গুদে নিয়ে নিজে তৃপ্ত হয়ে শ্বশুড়কেও তৃপ্তি দিয়ে ছিলাম.

Leave a Comment